সংবাদ শিরোনাম:
«» অবশেষে হিরো আলমের আইডি উদ্ধার করে দিলো সিআইডি «» মন ফ্রেশ করতে সাজেক ভ্যালি ঘুরে আসুন মাত্র ৩০০০ টাকায় «» বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মোঃ আলী আড্ডু «» ২৫ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা «» তামিমের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে বনিশালের ৫ উইকেটে জয় «» সরকার বেঁধে দেওয়া দামে বিক্রি হচ্ছে না আলু পেঁয়াজ «» ফিফার র‌্যাঙ্কিংয়ে তিন ধাপ উন্নতি বাংলাদেশ ফুটবল দলের «» সারাদেশে বাড়ছে ডেঙ্গু রোগী: গত ২৪ ঘণ্টায় ২৯ জন ডেঙ্গু রোগী ভর্তি «» প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য আসছে ৬৫০ সিসির মটরসাইকেল «» প্রধানমন্ত্রী যারা আপনার ঘাড়ের ওপর বসে আছে, তারাই আপনার ক্ষতি করবে: বাবুনগরী

২৭ অক্টোবর আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় বর্ধিত সভা

আগামী ২৭ অক্টোবর আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।
বর্ধিত সভা আয়োজনের প্রস্তুতি নিয়ে আজ অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। চট্টগ্রামের তিন সাংগঠনিক কমিটির দায়িত্বশীল সিনিয়র ছয় নেতা সভায় অংশ নেন।
সভায় আগামী ২৭ অক্টোবর সকালে চট্টগ্রাম নগরীর দি কিং অব চিটাগাং কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।
এতে চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ জেলা ও তিন পার্বত্য জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ম-লী, ওয়ার্ড, থানা, উপজেলা, ইউনিট, ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে দলীয় সূত্র জানিয়েছে।
শুক্রবার সকালে চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়রের দপ্তরে বৈঠকে মিলিত হন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক এম এ সালাম।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, বিভাগীয় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। এছাড়া চট্টগ্রামের সংসদীয় আসনের মন্ত্রী-এমপিরাও বর্ধিত সভায় উপস্থিত থাকবেন।

 452 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top