আওয়ামী লীগের গঠনতন্ত্র আরো সুন্দর ও আধুনিক করা হবে : ড. রাজ্জাক

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাক বলেছেন,চুলচেরা বিশ্লেষণের মাধ্যমে আওয়ামী লীগের আরো সুন্দর ও আধুনিক একটি গঠনতন্ত্র করা হবে।
আগামী ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় কাউন্সিলকে সামনে রেখে দলের গঠনতন্ত্র আধুনিক ও যুগোপযোগি করার লক্ষ্যে কাজ চলছে উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা দলকে আরো গতিশীল ও সুসংগঠিত করতে সুন্দর ও আধুনিক একটি গঠনতন্ত্র করতে চাই।’
ড. আব্দুর রাজ্জাক আজ সোমবার রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে সম্মেলন প্রস্তুতি কমিটির ‘গঠনতস্ত্র উপ কমিটির’ সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
গঠনতন্ত্রের ব্যাপারে দলের কারো প্রস্তাব থাকলে তা আগামী ৩০ নভেম্বরের মধ্যে কমিটির কাছে পাঠানোর অনুরোধ জানিয়ে কৃষিমন্ত্রী বলেন,সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে গঠনতন্ত্র চুড়ান্ত করা হবে।
প্রধানমন্ত্রীর অর্থবিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান,আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু, কর্নেল ফারক খান (অব.), আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী,সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস,আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ ও আফম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, উপ দফততর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বডুয়া প্রমুখ এ বৈঠকে উপস্থিত ছিলেন।

 264 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top