পূজার দিনে ভোট অন্যায়: ড. কামাল

ডেস্ক

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেছেন, সরস্বতি পূজার দিনে ঢাকা সিটি নির্বাচনের তারিখ ঘোষণা সরকারের অন্যায় কাজ। এমন ঘটনা অতীতে কোনোদিন হয়নি। ঈদ ও পূজার দিন যদি নির্বাচন হয়, তা সরকারের গাফিলতি এবং ব্যর্থতা।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে মতিঝিল নিজ চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এদিকে নির্বাচন উপলক্ষে দুই সিটিতে ধানের শীষের প্রার্থীদের পক্ষে চারটি নির্বাচনি পথসভা করবে জাতীয় ঐক্যফ্রন্ট। এ বিষয়ে ড. কামাল হোসেন বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আমরা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনে দুটি করে মোট চারটি পথসভা করবো।

তিনি বলেন, সিটি নির্বাচনে সরকারের দলীয় প্রার্থী, মন্ত্রী-এমপিরা আচরণবিধি ভঙ্গ করছেন। অন্যদিকে ঐক্যফ্রন্টের প্রার্থীদের নির্বাচনি জনসংযোগে বাধা ও হামলার ঘটনা প্রমাণ করে নির্বাচনের কোনো সুষ্ঠু পরিবেশ নেই। এ বিষয়ে নির্বাচন কমিশনও কোনো ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ করেন তিনি।

 182 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top