সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

পুকুরে ভেসে উঠলো নারীর অর্ধগলিত মরদেহ

রাজশাহীর পবা উপজেলা পরিষদের সামনে একটি পুকুর থেকে অজ্ঞাতপরিচয় (৩৫) এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। 

শনিবার (১৮ জানুয়ারি) বিকেল সোয়া ৩টার দিকে খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ ও মরদেহ উদ্ধার করে।

শাহ মখদুম থানার পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, বিকেলে পবা উপজেলা পরিষদের পশ্চিম দিকে থাকা পুকুরের মধ্যে এক নারীর মরদেহ ভাসছে এমন খবর পেয়ে পিবিআই ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তবে মরদেহটি গলে যাওয়ায় প্রাথমিকভাবে তার নাম-পরিচয় শনাক্ত করা যায়নি। ওই নারীর পরনে একটি লাল রংয়ের মেক্সি ও শুয়েটের ছিল।

আবুল কালাম আজাদ বলেন, মরদেহ দেখে বোঝা যাচ্ছে তিন/চার দিন আগে ওই নারীর মৃত্যু হয়েছে। তার বয়স অানুমানিক ৩০ থেকে ৩৫ বছর হবে।

 259 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top