সম্রাটের সহযোগী ‘গ্লাস বয়’ জাকির দুদকের রিমান্ডে

যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের অন্যতম ঘনিষ্ঠ সহযোগী জাকির হোসেনকে চার দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অবৈধ সম্পদ অর্জনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করেন দুদকের সহকারী পরিচালক সাইফুল ইসলাম।

দুদক সূত্র জানিয়েছে, কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে দুপুরে তাঁকে সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে আনা হয়। দিনভর জিজ্ঞাসাবাদ শেষে তাঁকে রমনা থানা হেফাজতে পাঠানো হয়। কাল সোমবার সকালে আবারও তাঁকে দুদকে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

যুবলীগের সাবেক নেতা জাকির হোসেনের সাড়ে ৫ কোটি টাকার অবৈধ সম্পদের খোঁজ পেয়ে গত ১৩ নভেম্বর তাঁর বিরুদ্ধে মামলা করে দুদক। ওই মামলার তদন্তের অংশ হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হয়েছে। এ ছাড়া ৪ কোটি টাকারও বেশি সম্পদের তথ্য পেয়ে জাকিরের স্ত্রী আয়েশা আক্তার সুমা ওরফে মোসাম্মৎ সোমার বিরুদ্ধেও আলাদা মামলা করেছে দুদক।

 147 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top