সংবাদ শিরোনাম:

মাদারীপুরে র‌্যাবের হাতে ভুয়া র‌্যাব আটক

র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন লোকের কাছ হতে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের সক্রিয় সদস্য মানিক মোল্লা (৩২) নামে একজনকে আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮।

সোমবার রাতে মাদারীপুর সদর উপজেলার ইটেরপুল জামে মসজিদ এলাকা থেকে তাকে আটক করা হয়।

মানিক মোল্লা সদর উপজেলার দত্ত কেন্দুয়া গ্রামের অজেদ মোল্লার ছেলে।

র‌্যাব জানায়, র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে সোমবার রাতে মাদারীপুর জেলার সদর থানাধীন ইটেরপুল জামে মসজিদ এলাকায় অভিযান চালায়।

র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন লোকের কাছ হতে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের সক্রিয় সদস্য মানিক মোল্লা।
এ সময় আটক আসামির কাছ হতে ভুয়া র‌্যাব সেজে প্রতারণার কাজে ব্যবহৃত ২টি মোবাইল ও ৩টি সিমকার্ড উদ্ধার করেন।

র‌্যাব আরও জানায়, আটক আসামি মানিক মোল্লা ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে গত ১১ জানুয়ারি বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম চন্দ্রহার গ্রামের মৃত মফিজ উদ্দিন সরদারের ছেলে মো. আনোয়ার সরদার একটি জটিল সমস্যা সমাধানে প্রলোভন দেখিযে তার কাছ থেকে প্রায় ২০ হাজার টাকা হাতিয়ে নেয়।

ঘটনাটি মো. আনোয়ার হোসেন র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পকে অবহিত করেন এবং ভুয়া র‌্যাব পরিচয়ের প্রতারক চক্রের সদস্যকে গ্রেপ্তারের সহায়তা চান।

মাদারীপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, মাদারীপুর জেলার মাদারীপুর সদর থানাধীন ইটেরপুল জামে মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন লোকের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের সক্রিয় সদস্য মানিক মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার আসামিকে মাদারীপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 132 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top