সংবাদ শিরোনাম:

অস্ট্রেলিয়ায় দাবানলে মা-হারা কোয়ালা শাবকদের স্তন্যপান করাচ্ছে শেয়াল, ভাইরাল ভিডিও

গত তিন মাসেরও বেশি সময় ধরে দাবানলে প্রায় ৫০ কোটি পশু-পাখি মারা গিয়েছে। পুড়ে গেছে ১০.৩ মিলিয়ন হেক্টর জমি। ইতিমধ্যেই ২৮ জন মারা গেছেন। আগামী দিনে সংখ্যা টা আরও বাড়তে পারে।

দাবানলে পুড়ে ছাই হয়ে গিয়েছে কয়েক হাজার কোয়ালা। বিলুপ্তপ্রায় এই কোয়ালা প্রজাতির বড় অংশ বাস করত অস্ট্রেলিয়ায়। সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে বহু দগ্ধ পশু-পাখির ছবি। বীভৎস সে ছবি দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। ৩০ সেকেন্ডের এক ভিডিওতে দেখা গিয়েছে, এক শেয়ালকে কোয়ালা শাবকদের দুধ পান করাতে।

ভিডিওতে দেখা যায়, এক মা শেয়াল শান্তভাবে দাঁড়িয়ে রয়েছে। একদল কোয়ালা শাবক শেয়ালটির স্তন্যপান করছে। শেয়ালটি শান্তভাবে দাঁড়িয়ে থেকে কোয়ালা শাবকদের স্তন্যপান করতে সাহায্য করেছে।

https://mobile.twitter.com/adarshhgd/status/1220931047782666240?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1220931047782666240&ref_url=https%3A%2F%2Fkolkatatribune.in%2Fmama-fox-feeds-milk-to-baby-koalas-in-viral-video-from-australia%2F

আদর্শ হেগড়ে নামে জনৈক এক ব্যক্তি ভিডিওটি শেয়ার করে লিখেছেন, একটি শেয়াল কোয়ালা শাবকদের স্তন্যপান করতে দিচ্ছে। অস্ট্রেলিয়ার দাবানলে এই শাবকগুলি তাদের মা হারিয়েছে এবং অনেক পশুই তাদের শাবকদের হারিয়েছে। এটা মানবতার একটা অসাধারণ দৃষ্টান্ত।

 123 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top