মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে একসঙ্গে তিন বন্ধু লাশ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ট্রেনের ধাক্কায় এক এসএসসি পরীক্ষার্থীসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া-কালুখালী রেললাইনের বিশ্বনাথপুর রেলক্রসিং এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের নাওরাদুলা গ্রামের ফরিদ শরীফের ছেলে এসএসসি পরীক্ষার্থী ইয়াসিন শরীফ (১৭), একই বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী হিরোন্যকান্দি গ্রামের আশরাফ আলী মিয়ার ছেলে মো. রায়হান রুহিন (১৬) ও দশম শ্রেণির শিক্ষার্থী একই গ্রামের মো. লাবু খন্দকারের ছেলে আল আমিন খন্দকার (১৬)।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার জয়নগর উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা দেখতে যায় চার বন্ধু। পরে তারা একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। বিশ্বনাথপুর রেলক্রসিং পার হওয়ার সময় ভাটিয়াপাড়া থেকে ছেড়ে যাওয়া কালুখালীগামী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয় তারা।

তাদের অপর বন্ধু দশম শ্রেণির ছাত্র হিরোন্যকান্দি গ্রামের মো. আহাদ তালুকদারের ছেলে মো. সোহানকে (১৫) কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

কাশিয়ানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, চার বন্ধু মিলে একটি মোটরসাইকেলযোগে জয়নগর থেকে ব্যাসপুর যাওয়ার সময়ে রেলক্রসিং পার হতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হয়। বিশ্বনাথপুর রেলক্রসিং পার হওয়ার সময় তাদের মোটরসাইকেল রেললাইনের ওপর উঠে যায়। ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে তারা নিহত হয়।

 133 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top