সংবাদ শিরোনাম:

শিবচরে সরকারী বরহামগঞ্জ কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের জয়জয়কার

মাদারীপুর জেলার শিবচরের ঐতিহ্যবাহী সরকারী বরহামগঞ্জ কলেজ ছাত্র ছাত্রী সংসদ নির্বাচনে বিনাপ্রতিদন্দীতায় ছাত্রলীগ মনোনীত শাওন-তাইবা-রফিক পরিষদ জয়লাভ করেছে।

মঙ্গলবার দুপুরে প্রার্থী ও সাধারন শিক্ষার্থীদের উপস্থিতিতে ছাত্র ছাত্রী সংসদ নির্বাচনের চেয়ারম্যান কাজী মোহাম্মদ আমিনুল ইসলাম ফলাফল ঘোষনা করেন।
জানা যায়, সরকারী বরহামগঞ্জ কলেজে ছাত্র ছাত্রী সংসদ নির্বাচনের লক্ষ্যে গত ২ জানুয়ারী তফসিল ঘোষনা করা হয়।

তফসিল অনুযায়ী ১৫ জানুয়ারী চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা, ১৫ জানুয়ারী থেকে ১৯ জানুয়ারী পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা প্রদান, ২০ জানুয়ারী মনোনয়নপত্র বাছাই ও বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ, ২১ জানুয়ারী মনোনয়নপত্র প্রত্যাহার, ২২ জানুয়ারী প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ ও ২৮ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠানের তারিখ নির্ধারন করা হয়। নির্বাচনে ভিপি পদে কাজী শাওন, জিএস পদে তাইবা ইসলাম, এজিএস পদে রফিকুল ইসলামসহ ২১ জনের প্যানেল ঘোষনা করে ছাত্রলীগ।

তবে এ নির্বাচনে অন্য কোন দল বা স্বতন্ত্র হিসেবে কেউ প্রার্থী না হওয়ায় মঙ্গলবার দুপুরে প্রার্থী ও সাধারন শিক্ষার্থীদের উপস্থিতিতে ছাত্র ছাত্রী সংসদ নির্বাচনের চেয়ারম্যান কাজী মোহাম্মদ আমিনুল ইসলাম ভিপি পদে কাজী শাওন, জিএস পদে তাইবা ইসলাম ও এজিএস পদে রফিকুল ইসলামসহ ছাত্রলীগের ২১ জনের পূর্ন প্যানেলকে বিজয়ী ঘোষনা করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: সোহরাওয়ার্দী, উপাধাক্ষ্য শামিমা আক্তার, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি তোফাজ্জেল হোসেন তোতা খান প্রমূখ উপস্থিত ছিলেন।

 152 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top