আনসার সদস্য হত্যার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত: পুলিশ

যশোর সদর উপজেলার হাশিমপুর এলাকায় আনসার সদস্য হোসেন আলী হত্যা মামলার প্রধান আসামি জুয়েল (২৯) ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, গত বছরের ৩০ নভেম্বর বেলা ১১টার দিকে হাশিমপুর বাজারে সন্ত্রাসীরা প্রকাশ্যে আনসার সদস্য হোসেন আলীকে গুলি করে হত্যা করে। এ ঘটনায় গত বছরের ১৪ ডিসেম্বর ৭ জনকে আটক করা হয়। তাঁদের তথ্য অনুসারে, হত্যাকাণ্ডের প্রধান আসামি হাশিমপুর এলাকার জুয়েল ও মুন্নাকে গ্রেপ্তারের চেষ্টা করে পুলিশ। এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতে কক্সবাজার থেকে আটক করা হয় জুয়েলকে। আরেক আসামি মুন্নাকে গ্রেপ্তার করতে জুয়েলকে নিয়ে হাশিমপুর এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় মুন্না ও তাঁর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে বন্দুকযুদ্ধ শুরু হয়। এতে জুয়েল গুলিবিদ্ধ হন। তাঁকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 263 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top