সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

চিত্রনায়িকা মাহির ভুয়া ফেইসবুক পেইজ ‘ভেরিভাইড’

ঢাকাই সিনেমার অগ্নিকন্যা খ্যাত চিত্রনায়িকা মহিয়া মাহি। চলচ্চিত্র ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি সুপার হিট চলচ্চিত্র। এরপর বেশ কিছু দিনের বিরতি। তবে সম্প্রতি বিরতি কাটিয়ে ফের কাজে ফিরেছেন মাহি। তবে কাজে বর্তমানে তার ফেসবুক নিয়ে বেশ বিড়ম্বনায় আছেন এই নায়িকা।

তার নাম ও ছবি সম্বলিত একটি ভুয়া ফেইসবুক পেইজ ‘ভেরিফাইড’ হওয়ায় আসল ফেইসবুক পাতা নিয়ে বেশ বিড়ম্বনায় পড়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

১২ হাজারের কিছু বেশি লাইক ফলোয়ারের ভুয়া পেইজটি ফেইসবুকে ‘নীল টিক’ পাওয়ার পর সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা জানানো শুরু করলে বিষয়টি তার চোখে পড়ে মাহির। প্রায় দুই লাখের মতো ফলোয়ার সংখ্যার তার আসল ফেইসবুক পাতা রেখে ভুয়া ফেইসবুক পেইজটি কিভাবে ‘ভেরিফাইড’ হলো তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

মাহি জানান, আমার ভুয়া পেইজ ভেরিভাইড কীভাবে সম্ভব আমি বুঝতে পারছি না। আমার একটার পর একটা আইডি বন্ধ হয়েছে। এরপর ভুয়া পেইজ ভেরিভাইড হলো! এটা খুব বিরক্তিকর। মানুষ ভেরিভাইড দেখে নিশ্চিত হয় সেটি আসল আইডি কি না; কিন্তু সেই অথেনসিটিও তো আর থাকল না।”

কে বা কারা এটি করছে তা এখনও জানতে পারেনি বলে জানান মাহি; বিষয়টি নিয়ে কোনো আইনী ব্যবস্থা নেওয়া যায় কি না সেই বিষয়টিও ভাবছেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, মাহি সম্প্রতি মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমার শেষ করেছেন। পাশাপাশি আরও বেশ কিছু নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

 273 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top