সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

সেনাবাহিনীতে চাকুরীর প্রলোভনে প্রতারণা, নীলফামারীতে গ্রেপ্তার ১

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রংপুর র‌্যাব-১৩ এর একটি দল বুধবার দুপুরে নীলফামারীতে অভিযান পরিচালনা করে ১ জনকে গ্রেপ্তার করে। জেলার জলঢাকা থানার বাসওয়া পাড়া এলাকায় থেকে প্রতারক চক্রের ওই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি দুপুরে রংপুর র‌্যাব-১৩ মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মোর্ত্তূজা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব জানান।

মিডিয়া অফিসার আরও জানান , প্রতারক চক্রের আটক সদস্য নীলফামারী জেলার জলঢাকা থানা বাসওয়া পাড়া এলাকার মৃত আনসার আলীর ছেলে শেখ মোঃ আব্দুল মজিদ (৫৫)। তিনি ও তার সহযোগিরা মিলে সেনাবাহিনীতে ভর্তিচ্ছুক ব্যক্তিদেরকে চাকুরী দেওয়ার প্রলোভন দিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে অর্থ আত্মসাৎ করছিলো।

 277 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top