সংবাদ শিরোনাম:

‘কাদেরের অসুস্থতা নিয়ে সার্বক্ষণিক খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী’

অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হওয়া আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ব্যাপারে সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া। তিনি আজ শুক্রবার বেলা একটার দিকে বিএসএমএমইউ থেকে মুঠোফোনে প্রথম আলোকে এসব কথা বলেন।

সকাল সাড়ে ১০টায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অসুস্থ হয়ে পড়লে তাঁকে বিএসএমএমইউতে নেওয়া হয়। তাঁকে কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়েছে বলে সকালে প্রথম আলোকে নিশ্চিত করেন উপাচার্য বিএসএমএমইউয়ের কনক কান্তি বড়ুয়া। দুপুর ১২টার দিকে সাংবাদিকদের তিনি বলেন, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁকে পর্যবেক্ষণের জন্য করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে।

আজ বিপ্লব বড়ুয়া বলেন, ‘মাননীয়া প্রধানমন্ত্রী এখানকার চিকিৎসক এবং আমরা যারা আছি, তাঁদের সকলের সঙ্গে একাধিকবার কথা বলেছেন। এ বিষয়ে প্রতি মুহূর্তে রিপোর্ট তিনি পাচ্ছেন। তবে তিনি এখানে (বিএসএমএমইউ) আসবেন, এমন তথ্য আমার জানা নেই।’

 128 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top