সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

ভোটকেন্দ্রে অস্ত্রধারীদের ছবি তোলায় রক্তাক্ত সাংবাদিক

কেন্দ্রে সশস্ত্র মহড়া দিচ্ছিলেন আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা। এসময় সেই দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন কর্তব্যরত এক সাংবাদিক। সাথেসাথেই তার ওপর হামলার ঘটনা ঘটে। যে অস্ত্র নিয়ে মহড়া চালানো হচ্ছিল, সেই অস্ত্রের আঘাতেই ঘটনাস্থলে সংজ্ঞা হারান সেই সাংবাদিক। 

আজ ১ ফেব্রুয়ারি, শনিবার সকাল ১১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের জাফরাবাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ হামলার ঘটনা ঘটে। এতে আহত হওয়া ওই সাংবাদিকের নাম মোস্তাফিজুর রহমান সুমন। ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য সুমন অনলাইন নিউজ পোর্টাল আগামী নিউজে কর্মরত আছেন।

গুরুতর আহত অবস্থায় সুমনকে প্রথমে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, মোহাম্মদপুরের জাফরাবাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রটি পড়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৪ নম্বর ওয়ার্ডে। এই ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে কাউন্সিলর হিসেবে লড়ছেন খোকন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে লড়ছেন আবার স্থানীয় আওয়ামী লীগের সংসদ সদস্য সাদেক খানের ভাতিজা রাজেশ খান।

আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী খোকনের সমর্থকরা প্রকাশে ওই কেন্দ্রে অস্ত্র নিয়ে ঘুরছিলো। এই ছবিটি তুলেন সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমন। এতেই ক্ষিপ্ত হয়ে তার ওপর হামলা চালায় খোকনের সমর্থকরা।

 180 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top