ওমানে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত

ওমানের আদম এলাকায় গতকাল রোববার কাজ শেষে সাইকেলে চড়ে বাড়ি ফেরার পথে গাড়িচাপায় চারজন প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের মধ্যে দুজনের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে।

ওমানের রাজধানী মাসকাট থেকে বাংলাদেশের রাষ্ট্রদূত মো. গোলাম সারওয়ার আজ সোমবার মুঠোফোনে এ তথ্য জানান। তিনি বলেন, গতকাল দিনের কাজ শেষে আদম মহাসড়ক দিয়ে সাইকেলে করে বাড়ি ফিরছিলেন সাত থেকে আটজন বাংলাদেশি। রাজধানী মাসকাট থেকে প্রায় ৪৫০ কিলোমিটার দূরের ওই মহাসড়ক দিয়ে বাংলাদেশিরা পার হওয়ার সময় একটি বড় গাড়ি তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। পরে দূতাবাসের কর্মকর্তারা স্থানীয় নিজোয়া হাসপাতালে গিয়ে নিহত ব্যক্তিদের মধ্যে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শনজৌরপুর গ্রামের সহিদ আলীর ছেলে সবুর আলী (৩৮) ও হাজিপুরের বিলারপাড়া গ্রামের মোহাম্মদ মুসলিম আলীর ছেলে মোহাম্মদ লিয়াকত আলীকে (৩৯) শনাক্ত করেন। পরিচয়পত্র সঙ্গে না থাকায় নিহত অন্য দুজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

 83 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top