সংগীত শিল্পী ধর্ষণ চেষ্টায় যুবলীগ নেতা গ্রেফতার

ঢাকার আশুলিয়ায় বাসায় ঢুকে একজন গৃহিনী কাম সংগীত শিল্পীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সানোয়ার হোসেন (৪০) নামের এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। 

গতকাল রোববার বিকেলে আশুলিয়ার ভাদাইলের পবনারটেক এলাকা থেকে তাকে আটক করা হয়।
গত ৩১ জানুয়ারি ধর্ষণ চেষ্টা ও মারধরের অভিযোগে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে ভুক্তভোগী। ওই নারী একজন গৃহিনী। পাশাপাশি স্থানীয় বিভিন্ন অনুষ্ঠানে গান পরিবেশন করেন।
যুবলীগ নেতা সানোয়ার হোসেন আশুলিয়ার পবনারটেক এলাকার মৃত সাফর আলীর ছেলে। তিনি আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক।
অভিযোগ সূত্রে জানা যায়, রাস্তায় চলাচলের সময় ভুক্তভোগীকে প্রায়ই উত্যক্ত করেন ওই যুবলীগ নেতা। গত ২৯ জানুয়ারি বিকেল ৪টার দিকে যুবলীগ নেতা সানোয়ার ভুক্তভোগীর ভাড়া বাসায় প্রবেশ করে জোরপূর্বক স্পর্শকাতর স্থানে হাত দেয়। এসময় ওই গৃহিনীর ডাক চিৎকারে পাশের ফ্ল্যাটের লোকজন এগিয়ে গেলে যুবলীগ নেতা দ্রুত স্থান ত্যাগ করে। ঘটনার পর থানায় অভিযোগ করতে বের হলে রাস্তায় জনসম্মুখে ভুক্তভোগীকে মারধর করে বলেও অভিযোগ থেকে জানা যায়। পরে সুযোগ বুঝে থানায় অভিযোগ দায়ের করলে রোববার ওই যুবলীগ নেতাকে আটক করে পুলিশ।
আশুলিয়া থানার পরিদর্শক রিজাউল হক দিপু জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের হয়েছে।
ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হাসান সরদার বলেন, অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।

 130 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top