পীরগঞ্জে আগুনে পুড়ল ভ্যান চালকের বাড়ি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৈদ্যুতিক শর্ট সাার্কিটের আগুনে পুড়ে ছাই হয়েছে এক ভ্যান চালকের বাড়ির চারটি ঘর। মঙ্গলবার সকাল ১১টার দিকে পৌরশহরের হঠাৎপাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে আগুনে পুড়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থ পরিবারের।

পীরগঞ্জ ফায়ার সার্ভিস সূত্র জানায়, পৌর শহরের হঠাৎপাড়া এলাকার বাসিন্দা ভ্যান চালক লতিফ ওরফে ফুটারু মোহাম্মদের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সাার্কিট থেকে আগুন লাগে। তাৎক্ষণিক ভাবে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় আগুনে পুড়ে লতিফ, শাহিন, আনোয়ার ও শাহাজানের চারটি ঘর, নগদ টাকা,আসবাবপত্র ও বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্থরা সকলেই দিন মুজুর ও ভ্যান চালক।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম বলেন, ‘‘ঘটনাস্থল পরিশর্দন করেছি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারকে শুকনো খাবার, কম্বল ও ১৫ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।’’

 257 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top