সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

বইমেলায় সাংবাদিক ইমতিয়াজের লেখা ৪ বই

এবার একুশে বই মেলায় ইমতিয়াজ আহমেদের নতুন দুটিসহ মোট চারটি বই প্রকাশিত হচ্ছে। বইমেলার প্রথম সপ্তাহেই প্রকাশনা সংস্থা প্রিয় বাংলা প্রকাশনীর স্টলে বই দুটি পাওয়া যাবে। এছাড়াও ইতোপূর্বে প্রকাশিত আরও দুটি বইও থাকছে মেলায়। তার লেখা মোট চারটি বই থাকছে এবারের বই মেলায়।

জানা যায়, ‘অশ্রু তুমি চিবুকেই হও শেষ’ এবং ‘কবিতা ও প্রেম’ নামে বই দুটি ইমতিয়াজ আহমেদ সম্পাদিত যৌথ কাব্যগ্রন্থ। এছাড়া লেখকের ‘কুয়াশায় মোড়ানো বিকেল’ (গল্পগ্রন্থ) ও ‘শূন্যতা ছুঁয়ে যায়’ (উপন্যাস) বই দুটি পাওয়া যাবে দাঁড়িকমা প্রকাশনীর ৬৯৮ নম্বর স্টলে। ইমতিয়াজ আহমেদে বাংলানিউজের মাদারীপুর করেসপন্ডেন্ট।

তরুণ লেখক, সাংবাদিক ইমতিয়াজ আহমেদ জানান, ‘অশ্রু তুমি চিবুকেই হও শেষ’ বইটি তিন তরুণের কবিতা নিয়ে প্রকাশিত হচ্ছে। মোট ৪৫টি কবিতা থাকছে বইটিতে। প্রেম-বিরহ, মানবজীবনের প্রগাঢ় ভালোবাসার মুহূর্ত, প্রেমময় সময়, প্রেমিক মনের আকুতি, সমসাময়িক বাস্তবতা, জীবনের নানান দিক ফুটে উঠেছে কবিতাগুলোতে। ‘অশ্রু তুমি চিবুকেই হও শেষ’ বইটির প্রচ্ছদ করেছেন লিমন মেহেদী।

অন্যদিকে ‘কবিতা ও প্রেম’ বইটিতে থাকছে ১৬ জন কবির কবিতা। প্রেম-ভালোবাসা কেন্দ্রিক কবিতা প্রাধান্য পেয়েছে বইটিতে। বইটির প্রচ্ছদ করেছেন শ.ই. মামুন।

বই দুটি অমর একুশে গ্রন্থ মেলায় প্রিয় বাংলা প্রকাশনীর ২২৩ ও ২২৪ নম্বর স্টলে পাওয়া যাবে।

এছাড়াও বইমেলা ২০১৭ ও ২০১৮ সালে প্রকাশিত ‘কুয়াশায় মোড়ানো বিকেল’ ও ‘শূন্যতা ছুঁয়ে যায়’ নামের গল্পগ্রন্থ ও উপন্যাসটির নতুন মুদ্রণও থাকছে বইমেলায় দাঁড়িকমা প্রকাশনীর স্টলে।

 295 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top