‌‘প্রেমে প্রত্যাখ্যান হয়েই নিজের বুকে গুলি চালায় তপু’

সিলেটের বিশ্বনাথে নিজের রাইফেলের গুলিতে আত্মহননের চেষ্টাকারী পুলিশ সদস্য তপু দেবনাথ গুরুতর অবস্থায় ঢাকার মহাখালীর বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা এখনও শঙ্কটাপন্ন বলে জানিয়েছেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা।

ওসি শামীম মুসা বলেন, ‘প্রাথমিকভাবে আমরা যতটুকু জানতে পেরেছি- তার সঙ্গে শাম্মী নামের একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সেই প্রেমে প্রত্যাখান হয়ে তপু এমনটি করেছে।’

তিনি জানান, মাত্র চারদিন আগে তপু থানায় যোগ দেয়। তার বাড়ি মৌলভীবাজারের জুড়ি উপজেলায়।

বিশ্বনাথ থানার একাধিক পুলিশ সদস্য সমকালকে জানায়, ছাদে ওঠার আগে একটি মেয়ের সঙ্গে তমুল ঝগড়া হয় তপুর। ওই মেয়ের সঙ্গে ঝগড়া করে তার ভাইকেও ফোন দেন তপু। এর কিছুক্ষণ পরেই তপু তার রাইফেল নিয়ে থানার ছাদে গিয়ে নিজের বুকে গুলি করে।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশ সদস্যরা আরও জানান, তপু হিন্দু হলেও মুসলিম মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। মেয়েটির পরিবারের লোকজন এ সম্পর্ক মেনে নেয়নি। এরপর মেয়েটিও একসময় তার প্রেম প্রত্যাখান করে। এর জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে সোমবার রাতে তপু আত্মহননের চেষ্টা করে।

 202 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top