ফেব্রুয়ারি জুড়ে পুতুল

ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল বর্তমানে ব্যস্ত সময় পার করছেন গান নিয়ে। দেশের বিভিন্ন স্থানে শো করছেন তিনি। এর বাইরে নতুন গান নিয়েও চলছে ব্যস্ততা। তার সঙ্গে যোগ হয়েছে গ্রন্থমেলার ব্যস্ততা। কারণ এবারো একুশে গ্রন্থমেলায় উপন্যাস প্রকাশ হচ্ছে পুতুলের। সব মিলিয়ে ফেব্রুয়ারি জুড়ে তুমুল ব্যস্ততায় কাটবে তার। এদিকে এরইমধ্যে প্রায় এক ডজন নতুন গানে কণ্ঠ দেয়া হয়েছে পুতুলের। বছরের বিভিন্ন সময় বিভিন্ন কোম্পানির ব্যানারে প্রকাশ হবে এ গানগুলো।

নিজের বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে এ শিল্পী বলেন, ফেব্রুয়ারি এলে আমি বেশি ব্যস্ত হয়ে যাই। কারণ এ সময়টায় নতুন গান, স্টেজ শো ও গ্রন্থমেলার ব্যস্ততা একসঙ্গে থাকে। সেদিক থেকে এবার নতুন গানের কাজ শেষ করে রেখেছি। আরো কিছু গানে কণ্ঠ দেয়ার কথা রয়েছে চলতি ফেব্রুয়ারিতেই। বিভিন্ন ধরনের রোমান্টিক গান করেছি। এর পাশাপাশি দু-তিনটি বিষয়ভিত্তিক গানও রয়েছে। আমার বিশ্বাস গানগুলো প্রকাশ হলে ভালো লাগবে সবার। এদিকে এবার গ্রন্থমেলায় পুতুল প্রকাশ করছেন ‘কালো গোলাপের ভিতর থেকে উৎসারিত আলোবৃত্তান্ত’ শীর্ষক উপন্যাস। শুধু নামে নয়, পুতুল জানালেন বইয়ের বিয়ষবস্তুও ব্যাতিক্রমভাবে তুলে ধরা হয়েছে উপন্যাসটিতে। পতুল গত এক মাস প্রতি সপ্তাহে ফেসবুকে বইটি নিয়ে হাজির হয়েছেন ভিডিও লাইভের মাধ্যমে। সেখানে তিনি উপন্যাসটির কিছু অংশ শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। অন্যদিকে বইটি হাতে পেয়েই বাবার হাতেও তুলে দিয়েছেন তিনি। পুতুল বলেন, গত পাঁচ বছরের মতো এবারো বইটি হাতে পাওয়া মাত্রই বাবাকে দিলাম। বাবা বইটি পেয়ে আপ্লুত। আর আমিও আহ্লাদিত। তাম্র্রলিপি প্রকাশনী থেকে প্রকাশ হচ্ছে আমার এবারের বই। আমি চেষ্টা করবো শত ব্যস্ততার মাঝেও যতটুকু পারি গ্রন্থমেলায় উপস্থিত থাকার। আর বইটি পড়ে পাঠকদের ভালো-খারাপ শোনারও অপেক্ষায় রইলাম।

 266 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top