তাহসানের ৭ হাজার ২০০ ছবি আঁকলো তার পাগল ভক্ত

ভক্তরা ভালোবাসেন বলেই তারকারা জ্বলে থাকেন। আলো ছড়াতে পারেন চারদিকে। আবার প্রিয় গায়ক কিংবা অভিনেতার জন্য কত কিছুই না করতে দেখা যায় ভক্তদের। এবার কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসানের এমনই এক পাগল ভক্তের খোঁজ মিললো। সময় পেলেই তাহসানের ছবি আঁকেন রাকিব সান নামের সেই ভক্ত।

এক বছরে তাহসানের ৭ হাজার ২০০ ছবি এঁকেছেন রাকিব। মাঝে মধ্যেই ফেসবুকে তাহসানের সেইসব ছবিও পোস্ট করেন তিনি। রাকিবের পৈতৃক বাড়ি ঢাকার কামরাঙ্গীর চরে। তবে জন্ম জার্মানিতে। বর্তমানে সেখানেই বসবাস করছেন তিনি।

রাকিব সান বলেন, ‘প্রথমত গান শুনেই তাহসানের ভক্ত হয়ে যায়। ২০০৪ সাল থেকেই তার গান শুনছি। বাবা তাহসানের নতুন কোনো সিডি প্রকাশ হলেই কিনে আনতেন। গান শুনতে শুনতেই তার ভক্ত হয়ে গেছে। ইদানিং আমার ছবি আকাঁর নেশা। গত এক বছরে তাহসানের ৭ হাজার ২০০টি ছবি এঁকেছি।

একটা ছবি আঁকতে ১০ থেকে ২০ মিনিট লাগে। কোনো কোনো দিন তার ৫০টি ছবিও এঁকেছি। আমি যখন ‘অভিমান আমার’ অ্যালবামের পোস্টার এঁকে ফেসবুকে শেয়ার করলাম। এরপর তাহসান ভাই কারো মাধ্যমে দেখতে পান। এরপর নিজের ফেসবুক পেজেও শেয়ার করেন। এর পর আরও ছবি আঁকতে থাকি।’

রাকিব জানালেন, এক মাস ধরে ক্যানভাসের ওপর পাথর দিয়ে তাহসানের ছবি আঁকছেন তিনি। এ ছাড়া ২২০টি ছবির একটি অ্যালবামও করছেন। কাজটি শেষ হলেই তাহসানের হাতে তুলে দিতে ছবিগুলো।

 276 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top