জমজ ২ ভাইয়ের সঙ্গে জমজ ২ বোনের বিয়ে

ময়মনসিংহের তারাকান্দার জমজ দুই ভাইয়ের সঙ্গে ফুলপুরের জমজ দুইবোনের বিয়ে হয়েছে। ০৭ ফেব্রুয়ারি, শুক্রবার তাদের বিয়ে অনুষ্ঠিত হয়। দুই ভাই একই গাড়িতে করে বর যাত্রা করে এবং একই গাড়িতে করে কনে নিয়ে আসে। চার জমজের বিয়ে দেখতে বিয়ে বাড়িতে উৎসুক মানুষের ভিড় জমে যায়।

তারাকান্দার রেজাউল করিম হাদীর জমজ ছেলে লিমন সরকার ও রিপন সরকারের সঙ্গে ফুলপুর উপজেলার শালিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমানের জমজ মেয়ে তৃণা আক্তার ও তৃষা আক্তারের বিয়ে হয়। মেয়ের বাবাও জমজ ছেলের হাতে তার মেয়েদের বিয়ে দিতে পেরে আনন্দে আত্মহারা। এমন বিয়েতে খুশি পাত্র-পাত্রীরাও। সকলের কাছে দোয়া চেয়েছেন তারা। ইতোমধ্যে তাদের বিয়ের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ছবি পোস্ট করে তাদের সুখী দাম্পত্যের জন্য শুভ কামনা জানিয়েছেন অনেকেই।

ছেলেদের বাবা রেজাউল করিম হাদী ওরফে হীরা সরকার বলেন, মনের ইচ্ছা পূরণ হয়েছে। মহান আল্লাহর কাছে অনেক শুকরিয়া। মেয়েদের বাবা হাবিবুর রহমান সকলের কাছে দোয়া চেয়েছেন তাদের নতুন জীবনের জন্যে।

 284 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top