সুভাষের চোখে সেরা মাধুরী

বলিউডের ‘ধকধক গার্ল’ মাধুরীর মাধুর্যের কাছে ম্লান অনেক নামজাদা বিটাউন সুন্দরী। ক্যারিয়ারের তিন দশকের বেশি সময় পেরিয়ে এসে আজও মঞ্চে তিনি অনন্য, তাঁর সৌন্দর্যে মুগ্ধ হন নানা বয়সের মানুষ। সুঅভিনেত্রী হিসেবে তিনি নিজেকে বারবার প্রমাণ করেছেন। বলিউডের প্রখ্যাত পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার সুভাষ ঘাইয়ের চোখে আজও সেরা মাধুরী দীক্ষিত। 

তাল, পারদেশখ্যাত চিত্রনির্মাতা সুভাষ ঘাইয়ের সংস্থা ‘উইসটলিং উড ইন্টারন্যাশনাল’ আয়োজিত এক আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধুরী দীক্ষিত। সুভাষ ঘাইয়ের ছবির মাধ্যমে বলিউডে নিজের জমি শক্ত করেছিলেন এই বলিউড অভিনেত্রী। এই চিত্রনির্মাতা মাধুরীকে একসঙ্গে তিনটি ছবিতে কাজ করার সুযোগ দেন।

সুভাষ ঘাই পরিচালিত রাম লক্ষ্মণ, প্রেম দিওয়ানা, খলনায়ক ছবিগুলো মাধুরীর সাফল্যের উড়ানকে আরও কয়েক ধাপ ওপরে পৌঁছে দেয়। সুভাষ ঘাইকে মনেপ্রাণে নিজের ‘গডফাদার’ মানেন মাধুরী। আর সুভাষের কথায়, মাধুরী তাঁর সেরা ছাত্রী। এ অনুষ্ঠানে মাধুরী সুভাষ ঘাই সম্পর্কে বলেন, ‘আমি নবাগত হিসেবে সুভাষ জির কাছ থেকে অনেক কিছু শিখেছি। রাম লক্ষ্মণ ছবির সময় তিনি আমাকে হাতে ধরে অনেক কিছু শিখিয়েছেন। তখন আমি একদম নতুন। এরপর তিনি আমাকে খলনায়ক ছবিতে আমার জীবনের অন্যতম সেরা চরিত্রে অভিনয় করার সুযোগ দেন।’

সুভাষ ঘাইয়ের কণ্ঠে ঝরে পড়ে মাধুরীর প্রশংসা। তিনি বলিউডের এই আইকনিক তারকা সম্পর্কে বলেন, ‘আমার জীবনের সেরা শিক্ষার্থী মাধুরী। আমি মনে করি, এই মুহূর্তেও ও ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেত্রী। আজ ওর সাফল্যে আমি অত্যন্ত গর্বিত। ও সাফল্যের সঙ্গে অনলাইনে নাচের স্কুল চালাচ্ছে। পাশাপাশি একটি আন্তর্জাতিক চলচ্চিত্র নির্মাণ ইনস্টিটিউটও চালাচ্ছে মাধুরী।’

 265 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top