১৩ দিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র জনি

নাটোর শহরের কান্দিভিটা হাফেজিয়া মাদরাসা হতে জনি নামে ১৩ বছরের এক শিক্ষার্থী ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। অনেক খোঁজাখোঁজি পরও তার সন্ধান পাওয়া যায়নি।

জনির বাবা নলডাঙ্গা উপজেলার সড়কুতিয়া গ্রামের সাইফুল ইসলাম জানান, জনি কান্দিভিটা হাফেজিয়া মাদরাসা বোর্ডিংয়ে থেকে লেখাপড়া করত। গত ২৬ জানুয়ারি থেকে হঠাৎ করে তার সন্ধান পাওয়া যাচ্ছে না। মাদরাসা কর্তৃপক্ষ তার নিখোঁজের কোনো কারণ জানাতে পারেনি। অপরদিকে জনির খোঁজে তার মা অসুস্থ হয়ে পড়েছেন। আমরা আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় সন্ধান করেও জনিকে খুঁজে পাইনি। তিনি জনিকে উদ্ধারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্য প্রার্থনা করেন।
কান্দিভিটা হাফেজিয়া মাদরাসার সুপার মওলানা রুহুল আমিন জানান, জনির নিখোঁজের কোনো সঠিক কারণ তারা খুঁজে পাচ্ছেন না। তাঁরা জনি নিখোঁজের বিষয়টি জানতে পেরে গত ২৮ জানুয়ারি নাটোর থানায় একটি মিসিং ডায়েরি করেছেন। তিনিও জনিকে উদ্ধারে প্রশাসনের কার্যকর পদক্ষেপ প্রত্যাশা করেন।

নাটোর থানার ওসি কাজী জালাল উদ্দিন জানান, জনি নিখোঁজের একটি মিসিং ডায়েরি নাটোর থানায় লিপিবদ্ধ করা হয়েছে। পুলিশের পক্ষ থেকেও জনিকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

 284 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top