সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

ছেলের স্বর্ণ জয়ে গর্বিত শাহরুখ

বলিউড সুপারস্টার শাহরুখ খান। ‘কিং খান’ হিসেবেই পরিচিত তিনি। এই অভিনেতার ছোট ছেলে আব্রাম খান। বয়স সবে ৬। ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভীষণ জনপ্রিয় সে। তার ছবি এবং ভিডিও প্রায়ই সবার নজর কাড়ে।

শাহরুখ-গৌরি খান দম্পতির কনিষ্ঠ পুত্র পারিবারিক ঐতিহ্য অনুযায়ী মার্শাল আর্টের দীক্ষা নিচ্ছে। বড় ভাই-বোন আরিয়ান ও সুহানার পদাঙ্ক অনুসরণ করে ৬ বছর বয়সি আব্রাম সম্প্রতি তায়েকোয়ান্দোতে চ্যাম্পিয়ন হয়েছে। খেলাধুলায় ছোট ছেলের এই দক্ষতায় ভীষণ গর্বিত শাহরুখ।

রোববার সোশ্যাল মিডিয়ায় আব্রামের একটি কোলাজ ছবি পোস্ট করেছেন শাহরুখ। সেখানে স্কুলের প্রতিযোগিতায় আব্রামকে তায়কোয়ান্দো খেলতে দেখা যায়। আরেকটি ছবিতে আব্রামকে সোনার মেডেল পরা দেখা গেছে।

আব্রামকে কৃতিত্ব দিয়ে টুইটারে ছবির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘তুমি দীক্ষা নিয়েছ…লড়াই করেছ…সফল হয়েছে। তারপর এভাবেই এগিয়ে যাও। আমার মনে হয় এই মেডেলসহ আমার সন্তানদের কাছে আমার চেয়ে বেশি পুরস্কার রয়েছে। এটি একটি ভালো জিনিস…এখন আরো প্রশিক্ষণ দরকার। তোমার জন্য গর্বিত ও অনুপ্রাণিত।’

শাহরুখ খানের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। ২০১৮ সালের ডিসেম্বরে এটি মুক্তি পায়। বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলতে পারেনি এই সিনেমা। গত বছর শাহরুখ খানের কোনো সিনেমা মুক্তি পায়নি।

গুঞ্জন শোনা যাচ্ছে, রাজকুমার হিরানি অথবা রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকে কিংবা ভারতের দক্ষিণী সিনেমার পরিচালক অ্যাটলির সিনেমায় অভিনয় করবেন বলিউডের কিং খান। খুব শিগগির এ বিষয়ে ঘোষণা দেবেন তিনি।

 292 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top