দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

দক্ষিণ আফ্রিকার সন্ত্রাসীদের গুলিতে মো. নুরুল হুদা ছুট্টু (২৮) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। বাংলাদেশ সময় শনিবার মধ্যরাতে দক্ষিণ আফ্রিকার প্রিটুরিয়া শহর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হারুন ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্বচন্দ্রপুর মডেল ইউনিয়নের বৈঠারপাড় গ্রামের আবুল কালামের ছেলে।

নিহতের ফুফাতো ভাই শাহাদাত হোসেন জানান, দাগনভূঞা উপজেলার পূর্বচন্দ্রপুর মডেল ইউনিয়নের বৈঠারপাড় গ্রামের দলিল লিখক আবুল কালামের ছেলে নূরুল হুদা ছুট্টু জীবিকার তাগিদে ২০১০ সালের ডিসেম্বর মাসে ভিটে-মাটি বিক্রি করে আফ্রিকায় পাড়ি জমায়। প্রথমে অন্যের দোকানে চাকরি করলেও পরে পিটুরিয়া শহর এলাকায় নিজেই ব্যবসা শুরু করেন। শনিবার মধ্যরাতে আফ্রিকার কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা তার দোকানে প্রবেশ করে মালামাল লুট করতে থাকে। এতে নুরুল হুদা ছুট্টু তাদের বাঁধা দিলে সন্ত্রাসীরা তার দুই পায়ে গুলি করে মালামাল নিয়ে পালিয়ে যায়। আহতের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রোববার তার মৃত্যু হয়। দক্ষিণ আফ্রিকায় থাকা নিহতের বড় ভাই আবদুছ ছাত্তার বিষয়টি ফোনে পরিবারকে জানায়।

 230 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top