সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

এসপি হারুনের বিরুদ্ধে অনুসন্ধান শেষ, প্রতিবেদনের অপেক্ষা

নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার হওয়া পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদের বিরুদ্ধে আনা অভিযোগের অনুসন্ধান শেষ হয়েছে। তবে এ–সংক্রান্ত প্রতিবেদন এখনো রাষ্ট্রপক্ষের হাতে পৌঁছায়নি।

বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে সোমবার এসব তথ্য জানান রাষ্ট্রপক্ষ নিয়োজিত ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার। আদালত পরবর্তী আদেশের জন্য ৫ এপ্রিল দিন ধার্য করেছেন।

হারুন-অর রশীদের বিরুদ্ধে গণমাধ্যমে আসা অভিযোগ তদন্তের নির্দেশনা চেয়ে গত বছরের নভেম্বর হাইকোর্টে রিট করেন সুপ্রিম কোর্টের আইনজীবী মো. সালাহ উদ্দিন। ওই আবেদনের ওপর সোমবার শুনানি হয়। আদালতে রিটের পক্ষে আবেদনকারী মো. সালাহ উদ্দিন নিজেই শুনানি করেন। রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার, সঙ্গে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল তৌফিক সাজাওয়ার।

শুনানিতে ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার বলেন, ‘হারুন অর রশীদের বিরুদ্ধে গণমাধ্যমে আসা অভিযোগ তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়। অনুসন্ধান শেষে কমিটি পুলিশ প্রধান বরাবরে প্রতিবেদন পাঠিয়েছে। প্রতিবেদন এখনো হাতে পাইনি। তবে শিগগিরই প্রতিবেদন পাওয়া যাবে।’

 98 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top