সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

বিয়ের কথা বলে সালমানকে কাঁদালেন শিল্পা শেঠি

আলোচিত রিয়েলিটি শো বিগ বসের ঘরে অতিথি হয়ে এসেই বন্ধু সালমান খানের সঙ্গে জমিয়ে মজা করেছেন শিল্পা শেঠি। নিজের নতুন ছবির প্রচারে এসেছিলেন শিল্পা। সেখানে সালমানের সঙ্গে নেচেছেন, দুই বন্ধু পরস্পরের প্রশংসাও করেছেন।

শোর এক পর্যায়ে সালমানকে বেকায়দায় ফেলে দেন শিল্পী শেঠি।

‘তাড়াপ তাড়াপ’ গানের ‘মে লুট গায়ি তেরি মোহাব্বত মে’ (তোমার ভালোবাসায় আমি সর্বস্বান্ত হয়ে গেছি) লাইনগুলোর সাথে নাচছিলেন সালমান। সঙ্গে তাল মেলাচ্ছিলেন শিল্পাও। এক পর্যায়ে সালমানের কাছে এসে শিল্পা বলেন, ‘বিয়ে করে দেখো।

তাহলে বুঝতে পারবে সত্যিকারের সর্বস্বান্ত হয়ে যাওয়া কাকে বলে!’ শিল্পার এ কথা শুনে সরাসরি জবাব দেননি সালমান। তবে কান্নায় ভেঙে পড়ার ভঙ্গি করেন সালমান।

‘তাড়াপ তাড়াপ’ গানটি ব্যবহৃত হয়েছিল সালমান ও ঐশ্বরিয়া রাই অভিনীত ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে। ঐশ্বরিয়া রাইয়ের বাস্তবেও প্রেমের সম্পর্ক ছিল সালমানের। পরে নানা কারণে সেই সম্পর্ক টেকেনি।অভিষেক বচ্চনকে বিয়ে করে ঐশ্বরিয়া ঘর বাঁধলেও এখনো বিয়ে করেননি সালমান।  

 294 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top