সংবাদ শিরোনাম:

সন্তানদের রেখে নদীতে ঝাঁপিয়ে পড়লেন মা

‘পারিবারিক কলহের জেরে’ গোপালগঞ্জে দুই সন্তানকে দাঁড় করিয়ে রেখে সেতু থেকে নদীতে লাফিয়ে পড়ে নিখোঁজ হয়েছেন এক তরুণী গৃহবধূ।

মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়ায় মধুমতি নদীর শেখ লুৎফর রহমান সেতুতে এ ঘটনা ঘটে বলে টুঙ্গিপাড়া থানার ওসি এ এফ এম নাসিম জানান।

নিখোঁজ আফরোজা খানম (২৩) গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সোনারগাতী গ্রামের ওমান প্রবাসী আলিমুজ্জামানের স্ত্রী। তার বাবার বাড়ি টুঙ্গিপাড়ার বাঁশবাড়িয়া গ্রামে।

টুঙ্গিপাড়ার গওহরডাঙ্গা গ্রামে ভাড়াবাড়িতে সাত বছর বয়সী মেয়ে ও চার বছর বয়সী ছেলেকে নিয়ে থাকেন। 

ওসি নাসিম প্রতক্ষদর্শীর বরাত দিয়ে বলেন, ইজিবাইকযোগে বোরকা পরা এই নারী ও তার দুই সন্তান ওই সেতুর মাঝখানে আসে।

“কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে সন্তানদের কাছে তার মোবাইল ফোন ও ব্যাগ রেখে তিনি মধুমতি নদীতে লাফ দেন।”

ওসি বলেন, তখন তার সন্তানদের চিৎকারে লোকজন জড়ো হয়। খবর পেয়ে টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিস এসে অনেক খোঁজাখুজির পরও তাকে উদ্ধার করতে পারেনি।

এ ঘটনায় কোনো মামলা দায়ের হয়নি বলে জানান ওসি।

টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সরকার শরিফুল ইসলাম বলেন, ব্রিজ থেকে এক নারীর লাফিয়ে পড়ার খবর পেয়ে টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে দীর্ঘ সময় ধরে খোঁজাখুজি করে তার সন্ধান পায়নি।  

আফরোজার ভাই মোহাম্মদ উল্লাহ বলেন, ৮/৯ বছর আগে তার বোনের বিয়ে হয়। তার সাত বছর বয়সী একটি মেয়ে ও সাড়ে চার বছর বয়সী একটি ছেলে রয়েছে। 

“আফরোজার স্বামী পাঁচ বছর আগে ওমান যায়। ঠিকমতো টাকা না পাঠানোর কারণে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত।”

এ নিয়ে কলহের কারণে তার বোন আত্মহত্যা করতে নদীতে লাফ দিয়েছেন বলে তিনি মনে করেন।  

 258 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top