সংবাদ শিরোনাম:

দিল্লির নবনির্বাচিত আইনপ্রণেতার গাড়িতে গুলি, কর্মী নিহত

দিল্লির বিধানসভা নির্বাচনে জয়ী হয়ে মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন আম আদমি পার্টির (এএপি) আইনপ্রণেতা নরেশ যাদব। ফেরার পথে তার গাড়ি বহর লক্ষ্য করে চালানো হয় গুলি। এতে এক দলীয় কর্মী নিহত ও অপর এক জন আহত হয়। মঙ্গলবার রাতের এই ঘটনায় অক্ষত রয়েছেন মেহরাউলি থেকে নির্বাচিত ওই আইনপ্রণেতা।

গত ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় দিল্লির বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ। মঙ্গলবার ঘোষণা করা হয় ফলাফল। এতে টানা তৃতীয়বারের মতো ক্ষমতাসীন হয়েছে এএপি। এই নির্বাচনে দিল্লির ৭০টি আসনের মধ্যে ৬২টি আসনে জয় পেয়েছে দলটি। বিজেপি পেয়েছে মাত্র আটটি আসন। মেহরাউলি আসনে বিজেপির কুসুম খাত্রিকে ১৮ হাজারেরও বেশি ভোট ব্যবধানে হারিয়ে জয় পান এএপির নরেশ যাদব।

এএপির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এক বার্তায় বলা হয়েছে, মন্দির থেকে ফেরার পথে এএপির এমএলএ নরেশ যাদব ও তার সঙ্গে থাকা স্বেচ্ছাসেবকদের ওপর গুলি চালানো হয়েছে। এতে অন্তত এক স্বেচ্ছাসেবক গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। অপর একজন আহত হয়েছে’। ওই বার্তায় বলা হয়, ‘এএপি এমএলএ নরেশ যাদবের ওপর হামলায় স্বেচ্ছাসেবক অশোক মান নিহত হয়েছেন। আজ আমরা আমাদের পরিবারের এক সদস্যকে হারিয়েছি। তার আত্মার ওপর শান্তি বর্ষিত হোক’।

এই ঘটনায় মামলা দায়ের হওয়ার কথা জানিয়েছে পুলিশ। গুলির ঘটনা তদন্তে সব দিক খতিয়ে দেখার কথা জানিয়েছে তারা।

বার্তা সংস্থা এএনআইকে নরেশ যাদব হামলাকারীদের খুঁজে বের করতে পুলিশকে সিসিটিভি ফুটেজ পরীক্ষার আহ্বান জানান। তিনি বলেন, ‘এই ঘটনা সত্যিই দুঃখজনক। কেন এই হামলা হয়েছে তা জানিনা কিন্তু হঠাৎ করেই হামলা হলো। প্রায় চার রাউন্ড গুলি চালানো হয়েছে। আমি যে গাড়িতে ছিলাম তাতেই হামলা হয়েছে। আমি নিশ্চিত যে পুলিশ যদি সঠিকভাবে তদন্ত করে তাহলে তারা হামলাকারীদের শনাক্ত করতে পারবে’।

 224 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top