সংবাদ শিরোনাম:

গোয়াল ঘরে হাত-পা বেঁধে গৃহবধূকে ধর্ষণ, ভিডিও ধারণ

কুমিল্লার চৌদ্দগ্রামে গোয়াল ঘরে হাত-পা গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় আমির হোসেন (৪৫) নামের এক দুধ বিক্রেতাকে আটক করেছে স্থানীয়রা।  

শনিবার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নে এ ঘটনা ঘটে। আমির জয়মঙ্গলপুর গ্রামের সুলতান আহমেদের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, আমির হোসেন জয়মঙ্গলপুর এলাকায় গাভীর দুধ বিক্রয়ের কাজ করে আসছেন। সে সুবাদে দীর্ঘদিন অভিযুক্ত আমির ওই গৃহবধূর বাড়ি থেকে তাদের গাভীর দুধ ক্রয় করেন। শনিবার আমির ওই বাড়িতে গাভীর দুধ নিতে যায়।

দুধ মাপার কথা বলে গৃহবধূকে গোয়াল ঘরে ডেকে নিয়ে মুখ গামছা দিয়ে এবং হাত-পা গোয়াল ঘরে থাকা দড়ি দিয়ে বেঁধে ধর্ষণ করে। পরে ওই গৃহবধূর হাতে ছুরি দিয়ে আঘাত করে এবং বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও করে। আমির চলে যাওয়ার সময় পার্শ্ববর্তী ঘরের নারীরা ঘটনাটি টের পেয়ে বাইরে থাকা দোকানে বসা লোকজনকে জানায়। গ্রামবাসী আমিরকে আটক করে গাছের সাথে বেঁধে পুলিশে খবর দেয়।

চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল-মাহফুজ জানান, ধর্ষণের ঘটনায় স্থানীয়রা এক দুধ বিক্রেতাকে আটক করেছে।পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। মেডিকেল রিপোর্টে জানা যাবে ওই গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন কিনা। বর্তমানে অভিযুক্ত আমির হোসেন পুলিশের কাছে আটক রয়েছে।

 276 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top