বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ

রাজধানীর নয়াপল্টনে অবস্থিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিলের কর্মসূচি রয়েছে দলটির। তার আগেই পুলিশ কার্যালয়টি ঘিরে রেখেছে।

জানা গেছে, সকাল ৯টার পরপরই বিপুল সংখ্যক পুলিশ সদস্য বিএনপি কার্যালয়ের প্রধান ফটকের মুখোমুখি ফুটপাতে অবস্থান নেন। সেখানে দাঁড়িয়ে বেষ্টনী তৈরি করেন তারা। কার্যালয়ের ভেতর রয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এবং অফিস কর্মীরা।

বেলা পৌনে ১১টার দিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর কার্যালয়ে প্রবেশ করেন। এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক দল সভাপতি শফিউল বারী বাবুসহ ৪০/৫০ জন নেতাকর্মীকে প্রধান ফটকের ভেতরে দাঁড়িয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে দেখা যায়। নেতাকর্মীরা কার্যালয়ের ভেতর ঢুকতে চাইলে তাতে বাধা দেয় পুলিশ। নেতাকর্মীদের অনেকে অভিযোগ করেছেন, তাদের কর্মসূচি যাতে সফল না হয় সেজন্য তাঁদেরকে অবরুদ্ধ করে রেখেছে পুলিশ। 

আর পুলিশ বলছে, বিক্ষোভ মিছিলের কোনো পূর্ব অনুমতি নেয়নি বিএনপি। কর্মসূচিতে যেন কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয় তার জন্য  নিরাপত্তার স্বার্থে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এখানে দায়িত্ব পালন করছেন। 

 397 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top