লিটনকে খুঁজে পাচ্ছে না পুলিশ

দক্ষিণখানে তিন হত্যাকাণ্ডের প্রধান সন্দেহভাজন ইঞ্জিনিয়ার রাকিব উদ্দিন ভূঁইয়া লিটনকে খুঁজে পাচ্ছে না পুলিশ। তাকে গ্রেপ্তারে পুলিশ, র‌্যাবসহ সরকারের গোয়েন্দা সংস্থাগুলো অভিযান অব্যাহত রেখেছে।

মঙ্গলবার সন্ধ্যায় দক্ষিণখান থানা পুলিশ জানায়, ‘প্রেমবাগানের যে বাসায় নৃশংস এ হত্যাকাণ্ড সংঘটিত হয়, সেখান থেকে উদ্ধার ডায়েরিতে লিটন তার লাশ রেললাইনে পাওয়ার কথা উল্লেখ করেছিলেন। তারই সূত্র ধরে কমলাপুর জিআরপি থানার মাধ্যমে সব রেলওয়ে থানায় লিটনের ছবিসহ বার্তা পৌঁছে দেয়া হয়ে। কিন্তু মঙ্গলবার বিকেল পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি। একই সঙ্গে প্রযুক্তির নানা সহযোগিতা নিয়ে গোয়েন্দারা কাজ করছে লিটনকে গ্রেপ্তারে।

উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) নাভিদ কামাল শৈবাল অবশ্য বলছেন, লিটন আত্মহত্যা করেননি, তিনি পালিয়ে আছেন। তবে যেখানেই পালিয়ে থাকুক, ছবি এবং প্রযুক্তি সহযোগিতা নিয়ে শিগগিরই গ্রেপ্তার করা হবে। এরপরই ঘটনা বিস্তারিত নিশ্চিত হওয়া যাবে।’

পুলিশ কমকর্তা আরও বলেন, ‘লিটনের একটি বাজে নেশা ছিল, যা প্রাথমিক তদন্তে আমরা নিশ্চিত হয়েছি। তবে তাঁর স্বজনেরা নির্দিষ্ট করে আমাদের কিছুই বলছেন না।’

 299 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top