সংবাদ শিরোনাম:
«» অবশেষে হিরো আলমের আইডি উদ্ধার করে দিলো সিআইডি «» মন ফ্রেশ করতে সাজেক ভ্যালি ঘুরে আসুন মাত্র ৩০০০ টাকায় «» বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মোঃ আলী আড্ডু «» ২৫ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা «» তামিমের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে বনিশালের ৫ উইকেটে জয় «» সরকার বেঁধে দেওয়া দামে বিক্রি হচ্ছে না আলু পেঁয়াজ «» ফিফার র‌্যাঙ্কিংয়ে তিন ধাপ উন্নতি বাংলাদেশ ফুটবল দলের «» সারাদেশে বাড়ছে ডেঙ্গু রোগী: গত ২৪ ঘণ্টায় ২৯ জন ডেঙ্গু রোগী ভর্তি «» প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য আসছে ৬৫০ সিসির মটরসাইকেল «» প্রধানমন্ত্রী যারা আপনার ঘাড়ের ওপর বসে আছে, তারাই আপনার ক্ষতি করবে: বাবুনগরী

সাংবাদিকদের পিপিই দিলেন গণধ্বনি প্রতিদিন সম্পাদক

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাস থেকে সুরক্ষায় রাজশাহীর সাংবাদিকদের পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেছেন রাজশাহী অঞ্চলের পাঠক প্রিয় “দৈনিক গণধ্বনি প্রতিদিন” সম্পাদক ইয়াকুব শিকদার। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে গণধ্বনি প্রতিদিন কার্যালয়ে ৫০ জন সাংবাদিককে পিপিই প্রদান করেন সম্পাদক ও প্রকাশক ইয়াবুব শিকদার। এ সময় উপস্থি ছিলেন দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার সাংবাদিক, কর্মকর্তা এবং কর্মচারী বৃন্দ।

চলমান প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে রাজধানী ঢাকা, রাজশাহী এবং পরবর্তীতে আরও কয়েকটি জেলায় লকডাউন করা হয়েছে। করোনা পরিস্থিতিতে মানবিক সহায়তার অংশ হিসেবে চার ধাপে খাদ্য সহায়তা এবং পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান হয়। এর আগে ৩০ জনকে করোনাভাইরাস থেকে সুরক্ষায় পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেন। চলমান পরিস্থিতিতে গণধ্বনি প্রতিদিন সংবাদকর্মীদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

ইয়াকুব শিকদার বলেন, রাজশাহীর গণমানুষের প্রতিচ্ছবি হচ্ছে গণধ্বনি প্রতিদিন, নানা প্রতিকুলতার মধ্যেও মানুষের কল্যাণে পত্রিকাটি অবদান রাখছে। করোনার সময় মানুষদের ঘরে রাখার দায়িত্ব হলেও সামাজিক দায়বদ্ধ থেকে এগিয়ে এসেছি। সংবাদকর্মীদের বেঁচে থাকার জন্যে দামী খবার দিতে না পারলেও নূন্যতম খাবার দিতে পারছি। চলমান পরিস্থিতিতে গণধ্বনি প্রতিদিন সংবাদকর্মীদের পরিবারের পাশে থাকাবে এছাড়াও সরকারি নির্দেশ পালন করে জনসাধারণকে ঘরে থাকারও অনুরোধ জানান তিনি।

 476 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top