সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

নারায়ণগঞ্জে পরিবহনে চাঁদাবাজির সময় চাঁদাবাজ আটক করেছে র‌্যাব

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে এক পরিবহন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে চাঁদা আদায়ের নগদ টাকা জব্দ করা হয়। শনিবার দুপুরে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তারাবো বিশ^রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার(এএসপি) জসিম উদ্দিন চৌধুরী জানান, সাম্প্রতিক সময়ে র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ন এলাকায় চাঁদাবাজি বৃদ্ধি পাওয়ায়, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তারাবো বিশ^রোড এলাকার ট্রাকষ্ট্যান্ডে অভিযান চালায়। তাদের কাছে খবর ছিল উক্ত ট্রাক স্ট্যান্ডে একদল চাঁদাবাজ ট্রাক চালকদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক প্রতি মাসে ট্রাক প্রতি পনেরো‘শ থেকে দুই হাজার টাকা করে চাঁদা আদায় করে আসছে। উক্ত খবরের ভিত্তিতে দুপুর ১২টায় চালানো অভিযানকালে তারা চাঁদাবাজিকালে মো. মরন চাঁন মিয়া (৫৫) নামে এক চাঁদাবাজকে ৮ হাজার ৯১০ টাকাসহ আটক করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক চাঁদাবাজ জানায়, ক্ষমতাসীন দলের স্থানীয় কয়েকজনের নির্দেশে সে উক্ত স্ট্যান্ডে চাঁদাবাজি করতো সে।

 308 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top