সংবাদ শিরোনাম:

আমাদের এলাকার সৌন্দর্য্য ও পরিস্কার-পরিচ্ছন্নতা আমারাই রক্ষা করবো

বিশেষ প্রতিবেদকঃ
সারা বিশ্বের এমন বৈশ্বিক মহামারীর সংঙ্কটাপন্ন পরিস্থিতির মাঝে এবারের কোরবানী ঈদ। অনেক এলাকা বন্যার পানিতে তলিয়ে পানিবন্ধী হয়ে আছেন অনেকে। এমন পরিস্থিতিতে আমাদের ধর্মীয় আনন্দ পবিত্র কোরবানী ঈদ আমরা একে অপরে ভাগ করে নিবো। কোরবানী শেষে আমরা সবাই নিজেদের এলাকা নিজেরাই পরিষ্কার পরিচ্ছন্ন রাখাবো। দেশের সকলকে অনুরোধ করে তরুন রাজনীতিবিদ ইকরামুল হক মৃদুল এলাকাবাসী সহ সকল মুসলিম ভাইবোনদের ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

তিনি বলেন, আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, অবিচল আনুগত্য ও অকুণ্ঠ আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়। আল্লাহর প্রতি এই অকৃত্রিম ভালোবাসা ও ত্যাগের আদর্শ আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। আযহার অর্থ কোরবানি বা উৎসর্গ করা। তা প্রসারিত করতে হবে সকলের কর্ম ও চিন্তায়।

তিনি আরও বলেন, বর্তমানে সারাবিশ্বে করোনা পরিস্থিতি অস্বাভাবিক ভাবে বেড়েই চলছে। বাংলাদেশের পরিস্থিতিও ভালো না। তাই সবার কাছে অনুরোধ থাকবে সবাই যাতে সামাজিক দুরত্ব বজায় রেখে চলি, প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যাই, জরুরী প্রয়োজনে বাহিরে গেলে অবশ্যই যেন মাস্ক ব্যবহার করি এবং স্বাস্থ্য বিধি মেনে চলি।

 2,595 total views,  5 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top