সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

বগুড়ায় ৪৫ বোতল বাংলামদ সহ অটোচালক গ্রেফতার

রাসেল আহম্মেদ, বগুড়াঃ


বগুড়ার ধুনট উপজেলায় সিএনজি চালিত অটোরিকশায় যাত্রীর আসনের নীচ থেকে ৪৫ বোতল বাংলামদ জব্দ করেছে পুলিশ।

এসময় অটোরিকশাটি সহ চালককে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুর ২টার দিকে বগুড়া-ধুনট মহাসড়কের নিমগাছি নান্দিয়ারপাড়ার একটি শিক্ষা প্রতিষ্ঠানের পাশে এ ঘটনা ঘটে।


গ্রেপ্তারকৃত অটোরিকশার চালক মিজানুর রহমান (৪৫) বগুড়ার শাহজাহানপুর উপজেলার বেতগাড়ি গ্রামের আহম্মেদ আলীর ছেলে। তার ব্যবহৃত সিএনজি চালিত অটোরিকশার নম্বর বগুড়া থ ১১-৬১৪৯।


থানা সূত্রে জানা যায়, চালক মিজানুর রহমান বগুড়ার সাতমাথা এলাকা থেকে ৪৫ বোতল বাংলামদ কৌশলে অটোরিকশায় যাত্রীর আসনের নীচে গোপন করে রাখে। এরপর ওই আসনে ৩জন যাত্রী বসিয়ে চালক অটোরিকশা চালিয়ে বগুড়া থেকে ধুনট শহরের দিকে রওনা হন।
এদিকে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানা পুলিশ বগুড়া-ধুনট সড়কের নান্দিয়ারপাড়ায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের পাশে অবস্থান নেন। এসময় যাত্রীবাহী অটোরিকশাটি ঘটনাস্থলে পৌছলে পুলিশ আটক করে। পরে অটোরিকশায় তল্লাসি চালিয়ে যাত্রীর আসনের নীচ থেকে ৪৫ বোতল বাংলামদ জব্দ করে।

তবে এ ঘটনার সাথে জড়িত থাকার আলামত না পেয়ে অটোরিকশার তিন যাত্রীকে ছেড়ে দিয়েছে। এ ঘটনায় ধুনট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, ঈদকে সামনে রেখে মাদক কারবারিরা বিভিন্ন ধরণের মাদকদ্রব্যের মজুদ গড়ে তোলার চেষ্টা করছে। এ কারণে মাদক বিরোধী সাড়াসি অভিযান অব্যাহত রাখা হয়েছে। তারই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে ৪৫ বোতল বাংলা মদসহ অটোরিকশার চালককে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

 204 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top