ধর্ষণ,দূর্নিতী ও গুমের প্রতিবাদে মাদারীপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

মাদারীপুর প্রতিনিধিঃ
দেশব্যাপী ধর্ষন- গুম- খুন,লুটপাত দৃনীতির প্রতিবাদে মাদারীপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মুরাদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নাসির মোল্লা, বিএনপির অন্যতম সদস্য আউয়াল হাওলাদার,মাদারীপুর বৃহস্পতিবার বিকালে জেলা বিএনপির উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসম উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি এনায়েত হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খান (ফুকু), যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন কালু মোল্লা, মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মিজান সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ সরদার,সদর থানা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক বাসার মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক অহিদ হাওলাদার, মাদারীপুর জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম রোমান, সহ-সভাপতি রুবেল হাওলাদার, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক আবদুস সোবাহান মজুমদার, সদর উপজেলা ছাত্রদল নেতা মাইদুল ইসলাম রানা,পৌর ছাত্রদল নেতা কামরুল ইসলাম ও মঈন খান প্রমুখ।

 500 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top