সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

সুনামগন্জের ছাতকে প্রতিবন্ধীদের জন্য নগদ অর্থ প্রদান খোয়াজ আলী ট্রাস্টের

সুনামগন্জ প্রতিনিধিঃ
সুনামগন্জ জেলার ছাতক উপজেলায় আলহাজ্ব খোয়াজ আলী জনকল্যাণ ট্রাষ্ঠের পক্ষ থেকে সিংচাপইড় ইউনিয়নের ৩’শত প্রতিবন্ধীকে নগদ অর্থ প্রদান করেন ট্রাষ্ঠের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লন্ডন প্রবাসী আশিকুল ইসলাম আশিক। সিংচাপইড় ইউনিয়ন বাসী জানান, মহামারী করোনা শুরু হওয়ার পর থেকে ওনারা যে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন তা শুধু আমাদের আপ্লুত ও আনন্দিত করেছে । কল্যান ট্রাষ্টের পক্ষ থেকে ধাপে ধাপে ৭ বার বিভিন্ন ভাবে ইউনিয়নের অসহায় মানুষ দের সাহায্য সহযোগিতা করে প্রশংসনীয় ভুমিকা রেখেছেন।

গত ৯ ও ১০ অক্টোবর সকালে ইউনিয়নের সৈদের গাঁও থেকে শুরু করে ২০ টি গ্রামের মোট ৩’শত প্রতিবন্ধীকে নগদ অর্থ প্রদান করা হয়। সহায়তা প্রদান কালে
মাওলানা মুফতি আলী আহমেদ আব্দুল খালেক, রহিমুল ইসলাম, সৈয়দ শামসুল ইসলাম কয়েস, সৈয়দ মজিবুর রহমান, মাহমুদ আলী, বাবুল আহমেদ,বরুণ বাবু আনোয়ার ইসলাম, রাসেল আহমেদ, জাহাঙ্গীর আলম মানিক মিয়া সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
এ সময় ট্রাস্টের পরিচালক আশিকুল ইসলাম আশিক সকলের কাছে ট্রাস্টের সফলতা কামনা করে দোয়া চেয়েছেন।

 381 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top