সংবাদ শিরোনাম:
«» অবশেষে হিরো আলমের আইডি উদ্ধার করে দিলো সিআইডি «» মন ফ্রেশ করতে সাজেক ভ্যালি ঘুরে আসুন মাত্র ৩০০০ টাকায় «» বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মোঃ আলী আড্ডু «» ২৫ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা «» তামিমের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে বনিশালের ৫ উইকেটে জয় «» সরকার বেঁধে দেওয়া দামে বিক্রি হচ্ছে না আলু পেঁয়াজ «» ফিফার র‌্যাঙ্কিংয়ে তিন ধাপ উন্নতি বাংলাদেশ ফুটবল দলের «» সারাদেশে বাড়ছে ডেঙ্গু রোগী: গত ২৪ ঘণ্টায় ২৯ জন ডেঙ্গু রোগী ভর্তি «» প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য আসছে ৬৫০ সিসির মটরসাইকেল «» প্রধানমন্ত্রী যারা আপনার ঘাড়ের ওপর বসে আছে, তারাই আপনার ক্ষতি করবে: বাবুনগরী

খিলক্ষেত থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতির উপর হামলার ঘটনায় এলাকাজুড়ে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃ
খিলক্ষেত থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও কুর্মিটোলা স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাতব্বরকে মারধোরের ঘটনায় নিকুঞ্জ ও টানপাড়া এলাকায় প্রতিবাদ বিক্ষোভে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। গতকালও দিনভর ওই এলাকার সাধারণ মানুষজন খন্ড খন্ড মিছিল নিয়ে রাস্তায় নেমে বিক্ষোভে ফেটে পড়ে। তারা অবিলম্বে হামলাকারী শাহিনুল ইসলাম শাহীন ও তার সহযোগিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। অন্যথায় বিমানবন্দর সড়ক অচল করারও হুমকি দিয়েছেন বিক্ষোভকারীরা।

স্থানীয় সূত্রগুলো জানায়, গত বুধবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাতব্বর ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী হাবিব হাসানের পক্ষে খিলক্ষেত টানপাড়ায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সেখানে থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহিনুল ইসলাম শাহীন হাজির হয়ে আবুল হোসেন মাতব্বরের উপর চড়াও হন। উপস্থিত শত শত লোকের সামনে শাহীন ও তার সহযোগিরা মুক্তিযোদ্ধা আবুল হোসেনকে বেধড়ক মারধোর করেন বলেও অভিযোগ করা হয়েছে। এ ব্যাপারে এরইমধ্যে খিলক্ষেত থানায় অভিযোগ করা হলে পুলিশ তা সাধারণ ডাইরি হিসেবে লিপিবদ্ধ করেছে।

এদিকে মারধোরের ঘটনায় লজ্জায় অপমানে ক্ষুব্ধ মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাতব্বর ২৪ ঘন্টার মধ্যে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। অন্যথায় আত্মহত্যার মাধ্যমে তিনি লজ্জার অবসান ঘটাবেন বলেও ঘোষণা দিয়েছেন।

 477 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top