র‌্যাবের অভিযানে রাজশাহীতে চার জঙ্গি আটক

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী থেকে জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) চার জঙ্গিকে আটক করেছে র‌্যাব। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় একটি বাড়ি ঘিরে রেখে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের প্রধান লে. কর্নেল আশিক বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানা এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে জেএমবির রাজশাহী অঞ্চলের প্রধান মাহমুদও রয়েছেন।

আশিক বিল্লাহ জানান, রাজশাহীতে আটক চারজনের দেয়া তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার উকিলপাড়া এলাকার একটি বাড়ি ঘিরে রাখা হয়েছে। শুক্রবার ভোর ৫টা থেকে ওই বাড়িটি ঘিরে রেখে অভিযানের প্রস্তুতি নেয়া হচ্ছে। একতলা ওই টিনশেড বাড়ির ভেতরে একাধিক সশস্ত্র ব্যক্তি রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রাজশাহী থেকে সিরাজগঞ্জ পর্যন্ত অভিযানের ব্যাপারে পরে ঢাকায় প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

 215 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top