সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

শ্রাবন্তীর মোবাইলে কুপ্রস্তাব ও আপত্তিকরি এসএমএস: যুবক গ্রেফতার

বিনোদন ডেস্কঃ

কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত মোবাইলে কুপ্রস্তাব ও আপত্তিকর এসএমএস পাঠানোর অভিযোগে খুলনায় মাহাবুবর রহমান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  বৃহস্পতিবার সকালে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পরই আদালতে তার এক দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। 

আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে গ্রেফতার হওয়া যুবককে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এরপরে রিমান্ড আবেদনের শুনানি শেষে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। ভারতীয় নায়িকাকে আপত্তিকর এসএমএস দেয়ায় দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

পুলিশ জানিয়েছে, মাহাবুবর রহমান শ্রাবন্তীর ব্যক্তিগত মোবাইল নম্বর সংগ্রহ। পরে ওই নম্বরে বিভিন্ন সময় কল করতেন। নায়িকা শ্রাবন্তী অপরিচিত নম্বরের কল না ধরায় তাকে নানা ধরনের আপত্তিকর ও কুপ্রস্তাব দিতেন। নায়িকা শ্রাবন্তী বিষয়টি ভারতীয় হাই কমিশনের মাধ্যমে বাংলাদেশ সরকারের কাছে বিচার চেয়েছিলেন। সেই সূত্র ধরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হয়ে পুলিশ সদর দপ্তরের নির্দেশে খুলনা মেট্রোলিটন পুলিশের সোনাডাঙ্গা মডেল থানায় গত ১৬ নভেম্বর মামলা দায়ের হয়।

সোনাডাঙ্গা মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ খালিদ উদ্দিন বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলাটি তদন্ত করছেন ওসি (তদন্ত) রাধে শ্যাম সরকার। 

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৮/৩১ ধারায় মামলার পর আসামিকে আদালতে সোপর্দ করা হয়।

 185 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top