সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

মেহেদী নৈপূন্যে বঙ্গবন্ধু কাপের প্রথম জয় তুলে নিলেন রাজশাহী

স্পোর্টস ডেস্কঃ

সেই পুরোনো মঞ্চেই যেন মেহেদী হাসান। দলের স্কোরবোর্ডে রান নেই। প্রতিপক্ষ বোলারদের চাপে দল দিশাহারা। লোয়ার অর্ডারে নামলেন তিনি। এরপর ২২ গজে শুরু ঝড়ো ব্যাটিং। বিধ্বংসী ব্যাটিংয়ে প্রতিপক্ষ বোলারদের নাস্তানাবুদ করে নিজের দলকে স্বস্তি এনে দেওয়া। 

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী ম্যাচে মেহেদী হাসান দেখালেন এমন কিছুই। রাজশাহীর রান যখন ৫ উইকেটে ৬৫, তখন ক্রিজে আসেন মেহেদী। এরপর ৩২ বলে ৩ চার ও ৪ ছক্কায় ৫০ রানের ঝড়ো ইনিংস খেলেন। তাকে সঙ্গ দেওয়া কাজী নুরুল হাসান সোহান ২০ বলে ২ চার ও ৩ ছক্কায় করে ৩৯ রান। দুইজনের ব্যাটিংয়ে ঢাকার বিপক্ষে রাজশাহী ৯ উইকেটে তোলে ১৬৯ রান। 

জবাবে রোমাঞ্চকর ম্যাচে ১৬৭ রানের বেশি করতে পারেনি ঢাকা। ২ রানের জয়ে ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন’ দারুণ শুরু করলো রাজশাহী। 

ব্যাটিংয়ের পর বোলিংয়েও মেহেদী রাখেন অবদান। শেষ ওভারে জয়ের জন্য ঢাকাকে ৯ রান করতে হতো। মেহেদীর প্রথম তিন বলে ব্যাটই লাগাতে পারেননি মুক্তার আলী। চতুর্থ বলে স্লগ করে চার হাঁকালেও পঞ্চম বল আবারও ডট। কিন্তু পায়ের নো বলে ঢাকা বাড়তি আরও একটি বল পায়। ফ্রি হিট ও পরের বলও কাজে লাগাতে ব্যর্থ মুক্তার। 

টস হেরে ব্যাটিং করতে নেমে ৬৫ রান তুলতে ৫ উইকেট হারায় রাজশাহী। দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও আনিসুল ইসলাম ইমন ভালো শুরু করলেও হাল ছেড়ে দেন। শান্ত ১৬ বলে করেন ১৭। ইমন ২৩ বলে করেন ৩৫ রান। 

 207 total views,  3 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top