সংবাদ শিরোনাম:
«» অবশেষে হিরো আলমের আইডি উদ্ধার করে দিলো সিআইডি «» মন ফ্রেশ করতে সাজেক ভ্যালি ঘুরে আসুন মাত্র ৩০০০ টাকায় «» বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মোঃ আলী আড্ডু «» ২৫ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা «» তামিমের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে বনিশালের ৫ উইকেটে জয় «» সরকার বেঁধে দেওয়া দামে বিক্রি হচ্ছে না আলু পেঁয়াজ «» ফিফার র‌্যাঙ্কিংয়ে তিন ধাপ উন্নতি বাংলাদেশ ফুটবল দলের «» সারাদেশে বাড়ছে ডেঙ্গু রোগী: গত ২৪ ঘণ্টায় ২৯ জন ডেঙ্গু রোগী ভর্তি «» প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য আসছে ৬৫০ সিসির মটরসাইকেল «» প্রধানমন্ত্রী যারা আপনার ঘাড়ের ওপর বসে আছে, তারাই আপনার ক্ষতি করবে: বাবুনগরী

ফিফার র‌্যাঙ্কিংয়ে তিন ধাপ উন্নতি বাংলাদেশ ফুটবল দলের

স্পোর্টস ডেস্কঃ

ফিফার র‌্যাঙ্কিংয়ে তিন ধাপ উন্নতি করেছে বাংলাদেশ ফুটবল দল। সম্প্রতি নেপালের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচের ভালো করায় এই উন্নতি করে বাংলাদেশ। ২৬ নভেম্বর, বৃহস্পতিবার সর্বশেষ প্রকাশিত র‌্যাঙ্কিংয়ে এই তথ্য জানায় ফিফা।

নতুন র‌্যাঙ্কিং মোতাবেক বাংলাদেশ এখন ১৮৪ অবস্থানে। আগে ১৮৭ নম্বর অবস্থানে ছিলো। জামাল ভূঁইয়াদের রেটিং পয়েন্ট ৯১৪ থেকে ৬ বেড়ে ৯২০ হয়েছে।

এদিকে প্রতিবেশী দেশে ভারতও এই র‌্যাঙ্কিংয়ে উন্নতি করেছে। দলটি চার ধাপ এগিয়ে ১০৪ নম্বরে উঠেছে। এছাড়ও আফগানিস্তান এক ধাপ এগিয়ে ১৫০ নম্বরে উঠেছে। আর কাতার দুই ধাপ পিছিয়ে ৫৯ নম্বরে চলে গেছে।

ফিফা র‌্যাঙ্কিংয়ে বরাবরের মতো শীর্ষে অবস্থান করেছে বেলজিয়াম। দ্বিতীয় অবস্থানে ফ্রান্স, তৃতীয় ব্রাজিল, চতুর্থ ইংল্যান্ড, পঞ্চম পর্তুগাল এবং ষষ্ঠ স্পেন। এছাড়াও এই র‌্যাঙ্কিংয়ের আট থেকে সাত নম্বর অবস্থানে উঠে এসেছে আর্জেন্টিনা। আর নম্বরে রয়েছে উরুগুয়ে।

 416 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top