সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

শাস্তি পেয়েছেন ভারতের ওপেনার লোকেশ রাহুল

এফএনএস স্পোর্টস: ভারত-ইংল্যান্ডের চলমান লন্ডন টেস্টের তৃতীয় দিনে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করায় শাস্তি পেয়েছেন ভারতের ওপেনার লোকেশ রাহুল। এই অপরাধে রাহুলের ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে। সঙ্গে তার নামের পাশে যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট। শনিবার সফরকারীদের দ্বিতীয় ইনিংসের ৩৪তম ওভারে কট বিহাইন্ড হন রাহুল। যিনি ৪৬ রানে ব্যাট করছিলেন। ইংল্যান্ডের জোরালো আবেদনে প্রথমে সাড়া দেননি ফিল্ড আম্পায়ার। সঙ্গে সঙ্গে রিভিউ নেয় স্বাগতিকরা। আল্ট্রা এজে দেখা যায়, রাহুলের ব্যাটে বলের স্পর্শ লেগেছে। এমন অকাট্য প্রমাণের পরেও আউটের সিদ্ধান্ত নিয়ে সন্তুষ্ট ছিলেন না ডানহাতি এই ব্যাটসম্যান। তিনি ক্ষোভ প্রকাশ করেন। এতে তার বিরুদ্ধে আম্পায়াররা অভিযোগ আনেন। দিন শেষে ম্যাচ রেফারি ক্রিস ব্রডের কাছে দোষ স্বীকার করে নেন রাহুল। যে কারণে আর আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি। তৃতীয় দিন শেষে ১৭১ রানে এগিয়ে ভারত।

 22 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top