সোহেল রানা সাময়িক বরখাস্ত ,বনানী থানায় নতুন পরিদর্শক

বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাঁর স্থলে দায়িত্ব পেয়েছেন উত্তরা পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) আলমগীর গাজী।

বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপকমিশনার (গুলশান) আসাদুজ্জামান। ডিএমপি সদর দপ্তরে প্রতিবেদন পাঠানোর পর তাঁকে সাময়িক বরখাস্তের নির্দেশনা আসে বলে জানান তিনি।

এ দিকে ই-কমার্স সাইট ই-অরেঞ্জের অন্যতম কর্ণধার সোহেল রানা। ই-কমার্সটির গ্রাহকদের অর্থ আত্মসাৎ মামলার আসামি তিনি। তাঁর স্থলে নতুন পরিদর্শককে (তদন্ত) দায়িত্ব দেওয়া হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত আদেশে আজ এ তথ্য জানা গেছে।

আজ ডিএমপি সদর দপ্তর থেকে পাঠানো এক আদেশে ২১ জন পরিদর্শককে বিভিন্ন স্থানে বদলি ও পদায়নের নির্দেশনা দেওয়া হয়। এর মধ্যে বনানী থানায় নতুন পরিদর্শক (তদন্ত) হিসেবে উত্তরা পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) আলমগীর গাজীকে দায়িত্ব দেওয়ার নির্দেশনাও রয়েছে।

গ্রেপ্তার এড়াতে দেশ থেকে পালিয়ে নেপাল যাওয়ার চেষ্টাকালে গত শুক্রবার ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের হাতে আটক হন পরিদর্শক (তদন্ত) সোহেল রানা।

 27 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top