সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

আগুনের জবাব আগুন দিয়েই দেওয়া হবে বলে হুমকি দিয়েছেন নিউজিল্যান্ড কোচ

এফএনএস স্পোর্টস: দেশের মাটিতে তৃতীয় সারির দলের কাছে বড় পরাজয়, তাও আবার ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুর শেরে বাংলায়; বাংলাদেশ শিবিরে নিঃসন্দেহে প্রতিশোধের আগুন জ্বলছে। বুধবার সিরিজের চতুর্থ ম্যাচে কিউইদের ওপর আহত বাঘের মতো থাবা বসাবে টিম টাইগার। বিষয়টা খুব ভালোভাবেই জানেন নিউজিল্যান্ড কোচ গ্লেন পকন্যাল। তবে তিনি ও তার দল ভয় পাচ্ছে না। বরং আগুনের জবাব আগুন দিয়েই দেওয়া হবে বলে হুমকিও দিয়েছেন। মঙ্গলবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে পকন্যাল বলেন, ‘দেশের মাঠে শুধু আমাদের বিপক্ষে নয়, সব দলের বিপক্ষেই তাদের রেকর্ড দুর্দান্ত। এভাবে হারার পর তাই তাদের রক্তক্ষরণ হওয়ার কথা এবং তারা শক্তভাবেই ফিরে আসতে চাইবে। তাদের পাল্টা আক্রমণের জন্য আমরা অবশ্যই প্রস্তুত। আগুনের জবাবে আমরা আগুন দিয়েই লড়ব। আমরা লড়াইয়ের জন্য মুখিয়ে আছি। একটা সুযোগ সৃষ্টি হয়েছে আমাদের সমানে। বুধবার ২-২ করে ফেলতে পারি আমরা। তারপর দেখব শেষ ম্যাচে কী হয়।’ জয় দিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করেছিল বাংলাদেশ। পরের ম্যাচেও ধরা দেয় জয়। তবে তৃতীয় ম্যাচে বাংলাদেশের ব্যাটিং ধসে পড়ে। মাত্র ৭৬ রানের মাঝে তারা প্যাকেট হয়ে যায়। যা দেশের মাটিতে টি-টোয়েন্টিতে সর্বনিম্ম স্কোর। ৫২ রানের বড় জয় পেয়ে আত্মবিশ্বাসী হয়ে উঠেছে নিউজিল্যান্ড শিবির। তাই বুধবারের ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরানোই শুধু নয়, আরও বেশি কিছুর আশা করছেন পকন্যাল ও তার শিষ্যরা।

 25 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top