বিজয়ের সফল ভাবে অস্ত্রোপচার হয়েছে

এফএনএস স্পোর্টস: অনেকদিন ধরে জাতীয় দলে সুযোগ পান না একসময়ের নিয়মিত ওপেনার এনামুল হক বিজয়। ২০১৪ সালে শেষ টেস্ট, পরের বছর শেষ টি-টোয়েন্টি আর ২০১৯ সালে শেষ ওয়ানডে তথা সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ঘরোয়া ক্রিকেটেও ব্যাট হাতে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। এর মাঝেই তার বাম হাতে বলের আঘাত লেগেছিল। পরিস্থিতি জটিল হওয়ায় হাতে অস্ত্রোপচারও করতে হয়েছে। বিজয় জানিয়েছেন, কিছুদিন আগে অনুশীলনের সময় আঘাত লাগার পর ডাক্তার তাকে পর্যবেক্ষণে রেখেছিলেন। কয়েকদিন পর্যবেক্ষণ থাকার পরেও চোটের কোনো উন্নতি না হওয়ায় অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়। বিজয়ের অস্ত্রোপচারের সার্বিক দেখভাল করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এজন্য বিজয় সোশ্যাল সাইটে দেওয়া একটা পোস্টের মাধ্যমে বিসিবি এবং বোর্ডের ডাক্তার দেবাশিস চৌধুরিকে ধন্যবাদ দিয়েছেন। বিজয় লিখেছেন, ‘কিছুদিন আগে অনুশীলনের সময় আমার বাম হাতে বলের আঘাত লাগে। কয়েকদিন পর্যবেক্ষণে রাখার পরে চিকিৎসক সিদ্ধান্ত নেন যে আমার হাতে অস্ত্রোপচার করাতে হবে। এত দ্রুত সবকিছুর ব্যবস্থা করার জন্য বিসিবিকে অসংখ্য ধন্যবাদ, বিশেষ করে স্যারকে ধন্যবাদ। আলহামদুলিল্লাহ, অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। আপনাদের দোয়া ও ভালোবাসায় আমার এখন ভালো লাগছে। যারা আমাকে শুভকামনা জানিয়েছিলেন তারা আমার জন্য দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরতে পারি।

 23 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top