সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

আম্পায়ার নাদির শাহ আর নেই

সাবেক ক্রিকেটার এবং আইসিসি প্যানেল আম্পায়ার নাদির শাহ আর নেই। আজ ভোর রাত ৩টা ৪৮ মিনিটে ধানমন্ডির আনোয়ার খান মডার্ন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্নালিল্লাহি…রাজিউন)। তার বয়স হয়েছিলো ৫৭ বছর। দীর্ঘদিন ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন নাদির শাহ। নাদির শাহর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার বড় ভাই জাহাঙ্গীর শাহ বাদশা। তিনি জানান, হাসপাতালের বাকি আনুষ্ঠানিকতা শেষে নাদির শাহকে তার ধানমন্ডিস্থ বাসায় নেয়া হয়েছে। আজ বাদ জুম্মা ধানমন্ডি ৭ নম্বর মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। অনেক দিন ধরেই দুরারোগ্য ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন সাবেক এই আন্তর্জাতিক আম্পায়ার। মাঝে বেশ কয়েক বার দেশের বাইরে গিয়ে চিকিৎসা করিয়েছেন। শারীরিক অবস্থার অবনতি হলে সর্বশেষ সপ্তাহখানেক আগে তাকে আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। দুই দিন আগে নেয়া হয় লাইফ সাপোর্টে। বগুড়ায় বাংলাদেশ-কেনিয়া ম্যাচ দিয়ে ২০০৬ সালে শুরু আন্তর্জাতিক অঙ্গনে আম্পায়ারিংয়ের পথচলা শুরু নাদির শাহের। ৬ বছরে ৩ টি-টোয়েন্টির পাশাপাশি ৪০ ওয়ানডে ম্যাচ পরিচালনা করেছেন তিনি।

 30 total views,  3 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top