মাদারীপুর জেলার শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি ঘোষনা

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মাদারীপুর জেলার শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে সংগঠনটির কেন্দ্রীয় সংসদের দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি প্রকাশ করার পরে গনমাধ্যম কর্মীদেরকে এই তথ্য জানানো হয়।

এতে মোঃ কামরুজ্জামান মিলনকে আহ্বায়ক ও মোঃ মঞ্জিল রহমান সিহাবকে সদস্য সচীব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

কমিটির যুগ্ম সম্পাদক পদে আছেন মোঃ উমর বেপারী,মোঃ মহিউদ্দিন খান,মোঃ শাহ জামান,মোঃ ঠান্ডু আকন,মোঃ জামাল মাতাব্বর,মোঃ শহিদুল ইসলাম,মোঃ আবুল হোসেন,মোঃ রাসেদুজ্জামান রাসেদ।

নব ঘোষিত কমিটির সদস্য সচীব মোঃ মঞ্জিল রহমান সিহাব বলেন, “আশা করি শিবচর উপজেলার নবঘোষিত কমিটি চলমান আন্দোলনকে আরো বেগবান করবে। আমরা প্রতিটি কেন্দ্রীয় কর্মসূচী জেলা কমিটির সাথে মিল রেখে সঠিকভাবে পালনসহ দলীয় কর্মসূচী পালনে সচেষ্ঠ থাকব। আমরা সকলে মিলে যোগ্যতার ভিত্তিতে দ্রুত সকল ইউনিয়নসহ পৌরসভার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন করবো।এজন্য তিনি কেন্দ্রীয় ও জেলা জাতীয়তাবাদী শক্তিসহ সবার সহযোগীতা চান।

 108 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top